Breaking News

দক্ষিন ২৪ পরগনায় ঢুকলেই বিক্ষোভের মুখে পড়বে অনুপম হাজরা

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরিচালিত কেন্দ্রের বিজেপি সরকারের জন বিরোধী কৃষি বিল, সরকারি সম্পত্তি বিক্রি ও উত্তরপ্রদেশে দলিতদের উপর ধর্ষণ ও অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা করলো যুব তৃনমূল।

প্রতিবাদ সভা করার আগে বারুইপুর ফুলতলায় বিডিও অফিসের সামনে থেকে বারুইপুর এসডিও অফিসের সামনে পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা মহা মিছিল হয়। এই মিছিল শুরু হয় বিকাল চারটা থেকে।

এই মিছিলে অংশগ্রহণ করে বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক তথা পশ্চিমবঙ্গের বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। ক্যানিং পূর্ব বিধানসভার বিধায়ক তথা দক্ষিণ ২৪ পরগনা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শওকত আলী মোল্লা, দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক শক্তি মণ্ডল, সহ বারুইপুরে ব্লক তৃণমূল কংগ্রেসের নেতা নেতৃবৃন্দ ও মহিলা সহ প্রার দুহাজার কংগ্রেসের কর্মী এই মিছিলে পা মিলিয়ে ছিলো।

কেন্দ্রের কৃষি বিল বিরোধিতা করে কিছু কর্মী কৃষক সেজে তার প্রতিবাদ জানায়।

এই মিছিলের শেষে কেন্দ্রে বিজেপি সরকারের নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে।
প্রতিবাদ সভায় প্রতিটা নেতা তাদের বক্তব্যে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিভিন্ন বিলের বিরোধিতা করে।

যুব তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনা সভাপতি শওকত আলী মোল্লা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন অনুপম হাজরা বিজেপি নেতা ।তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কে নিয়ে যা বক্তব্য রেখেছেন তা অত্যন্ত কুরুচিপূর্ণ। সেই বক্তব্যের পরিপ্রেক্ষিতে এই জেলায় অনুপম হাজরা যখনি আসবে তখনই আমরা ওনার সামনে আন্দোলন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *