Breaking News

কেন্দ্রের দেওয়া ১৪ হাজার টাকা থেকে রাজ্যের কৃষকদের বঞ্চিত করেছে মমতা:দিলীপ ঘোষ

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

দুই বছরে ছয়,ছয় আর দুই মিলে মোট ১৪ হাজার টাকা আমাদের পকেট থেকে চলে গেছে। আমাদের পাওনা টাকা চলে গেল। আমরা দিদিমনির কি ক্ষতি করেছি যে, ১৪০০০ টাকা পেতে দিলেন না।

প্রধানমন্ত্রী কি হাতে টাকা নিয়ে বসে আছে? অমিত সাহা বাংলায় এসে দিদিমণি কে বলেছিলেন, দিদিমণি আপনি গরীব কিষানের টাকা দিচ্ছেন না কেন? মঙ্গলবার সকালে পাথরপ্রতিমার জি প্লট এর ইন্দ্রপুর বাজার এ বিজেপির কর্মীসভায় নিজের ভাষনে প্রশ্ন করেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষ। তিনি বললেন আমার আপনার টাকা নিয়ে দিদিমণি ভোটে জিতেছেন।

বাংলার কৃষক দের জন্য দিদিমনির নাকি খুব কষ্ট হয়। অথচ কেন্দ্রীয় সরকারের কৃষক সম্মান নিধি প্রকল্পের টাকা কৃষকরা পাননি। তাদের বঞ্চিত করা হয়েছে। কেন্দ্র সরকার প্রতিবছর কৃষকদের ৬০০০ করে টাকা দিচ্ছে যা অন্যান্য রাজ্যে চালু রয়েছে। কিন্তু এরাজ্যে দিদিমনির জন্য কৃষকরা তাদের কৃষক সম্মান নিধি প্রকল্পের টাকা পাচ্ছেন না।

মোদি জি আইন করেছেন যাতে কৃষকরা ওই টাকা পেতে পারেন। প্রায় ৫০০০ বিজেপি কর্মী সমর্থকদের সভায় দিলীপ ঘোষ এই বক্তব্য গুলি রেখেছেন।

এছাড়া সুন্দরবনের আম্ফানে প্রকৃত ক্ষতিগ্রস্তদের তাদের পাওনা টাকা দেওয়া হয়নি, যা কেন্দ্র সরকার এর জন্য এক হাজার কোটি টাকা বরাদ্দ করেছিলেন। গ-প্লত সহ রাজ্যের প্রতিটি প্রান্তে তৃণমূল কংগ্রেস অহেতুক সন্ত্রাসবাদ চালাচ্ছে বলে তিনি বলেন।

বিজেপির এই সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি স্বপন জানা। এছাড়া উপস্থিত ছিলেন জেলা পাথরপ্রতিমা ব্লক বিজেপি নেতা নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *