Breaking News

স্মৃতি ইরানিকে কড়া জবাব তৃণমূল সাংসদ শুভাশিষ চক্রবর্তীর

Post Views: website counter

 

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির দাবিকে নস্যাৎ করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ শুভাশিস চক্রবর্তী। হাথরস গণধর্ষণ তথা হত্যার ঘটনা নিয়ে দেশজুড়ে ক্ষোভ বিক্ষোভ চলছে।

শনিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে কেন্দ্রীয় মন্ত্রী তথা আমেথির সাংসদ স্মৃতি ইরানি অভিযোগের সুরে বলেছেন, “সমাজবাদী পার্টির মহিলা নেত্রীর তাকে বলেছেন ধর্ষণ সংক্রান্ত মামলায় নির্যাতিতাদের নাম বলা যায় না। কিন্তু হাত রসের ঘটনায় নির্যাতিতার নাম বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হচ্ছে এবং বিরোধীদলের নেতা-নেত্রীরা সেই নাম প্রকাশে বলে বেড়াচ্ছেন। যা সংসদীয় গণতন্ত্রের কাম্য নয়।” এমন অভিযোগ করে তিনি আঙুল তুলেছেন বিরোধী রাজনৈতিক দলগুলির দিকে।

এ প্রসঙ্গে তৃণমূলের রাজ্যসভার সাংসদ শুভাশিষ চক্রবর্তী বলেছেন, “কীভাবে কেন্দ্রীয় মন্ত্রী একথা বলেছেন আমি জানি না। নির্যাতিতার নাম বলা যাবে না, এমনটা কোথাও লেখা নেই। ধর্ষিতার নাম না বলা গেলে এফআইআর হবে কীভাবে ?”

তিনি আরও বলেন, “এখন ঘটনা ঘটলেই সোশ্যাল মিডিয়ার মারফত সকলেই জেনে যাচ্ছেন কে কোথায় কিভাবে নির্যাতিত হয়েছেন। নির্যাতিতা বেঁচে থাকলে ১৬১ ও ১৬৪ ধারায় তাঁর বয়ান রেকর্ড হতো। তাঁর স্বপক্ষেও সাক্ষ্য প্রমাণ নেওয়া হতো। এখন মেয়েটি মারা গিয়েছে বলে এসব কথা বলা হচ্ছে। কেন্দ্রীয় মন্ত্রী সঠিক কথা বলছেন না।”

প্রসঙ্গত, এদিন আমেটির অভিনেত্রী সাংসদ ইরানের যাবতীয় দাবিকে এক ঝটকায় নস্যাৎ করেছেন তৃণমূলের আইনজীবী সংসদ সদস্য শুভাশিষ চক্রবর্ত্তী। এদিনের সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন বিষ্ণুপুরের তৃণমূল বিধায়ক দিলীপ মন্ডল ও জেলা তৃণমূলের মুখপাত্র চিকিৎসক তরুণ রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *