Breaking News

তমোনাশ ঘোষ এর স্মৃতিতে অ্যান্টিজেন টেস্ট ও রক্তদান শিবির

Post Views: website counter

 

রাজ্যের শাসক দল তৃনমূল এর সদ্য প্রয়াত বিধায়ক ও দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার আমৃত্যু চেয়ারম্যান তমোনাশ ঘোষ এর স্মৃতির উদ্দেশ্যে এ দিন দুর্গাপুরে একটি রক্তদান শিবির ও অ্যান্টিজেন টেস্ট এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃনমূল নেতা তথা ভারতীয় সেনা বাহিনীর প্রাক্তন কর্নেল দীপ্তাংশু চৌধুরী ।

তিনি জানিয়েছেন পশ্চিম বর্ধমানের এই প্রথম দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার তরফ থেকে অ্যান্টিজেন টেস্ট এর আয়োজন করা হলো। যা সাধারণ মানুষের জন্য খুবই উপকারী।প্রাক্তন কর্নেল জানান একই সাথে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। এই শিবিরে প্রাপ্ত রক্ত দুটি হাসপাতালে যাবে বলে এদিন তিনি জানিয়েছেন।

পাশাপাশি তিনি উল্লেখ করেছেন কিছুদিন আগে দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার এক কর্মী একটি দুর্ঘটনায় মারা যান। তার পরিবারের হাতে আজ দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার তরফ থেকে দু লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। আগামী দিনে আরো কিছু টাকা তার পরিবারকে দেওয়া হবে। এমনকি তার পরিবারে কোনো এক ব্যক্তিকে চাকরি দেওয়া হবে বলে জানিয়েছেন দীপ্তাংশু বাবু। ইতিমধ্যে শুরু হয়ে গেছে দুর্গাপুরে অনুষ্ঠিত এই রক্তদান শিবির।

রাজ্যের বিভিন্ন ডিপোগুলি থেকে অনেক কর্মচারীরা এদিন এখানে এসেছেন। উল্লেখ মারন করোনা ভাইরাস আবহে ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের অভাব পড়েছে। সেই জন্য এ দিন দুর্গাপুরে তমনোষ ঘোষের স্মৃতির উদ্দেশ্যে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।

প্রসঙত রাজ্যের শাসক দল তৃনমূল এর বিধায়ক ও দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার আমৃত্যু চেয়ারম্যান তমোনাশ ঘোষ মারন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তাই তার স্মৃতির উদ্দেশ্যে আজ দুর্গাপুর অ্যান্টিজেন টেস্ট করা হচ্ছে। যেন এই করোনা আবহে প্রত্যেকটি মানুষ সুস্থ থাকে সেদিকে খেয়াল রাখা জন্যেই এমন উদ্যোগ বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *