Breaking News

সবচেয়ে বড় গুণ্ডা! নাম না করে বিজেপিকে তীব্র কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের

Post Views: website counter

 

মঙ্গলবার উত্তরকন্যায় প্রথম প্রশাসনিক বৈঠকে বিজেপিকে নিয়ে সেরকম কিছু না বললেও, বুধবার মুখ্যমন্ত্রী ছিলেন অনেকটাই আলাদা। এদিন নাম না করে কেন্দ্রের ক্ষমতাসীন দল বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে ধর্মীয় ভেদাভেদের অভিযোগও তিনি তুলেছেন। কেন্দ্রের থেকে আর্থিক সাহায্য পাওয়া যাচ্ছে না বলেও অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার উত্তরকন্যায় জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক করেছিলেন মুখ্যমন্ত্রী। বুধবার পালা ছিল কোচবিহার, দার্জিলিং এবং কালিম্পং জেলার। এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের উন্নয়নের খতিয়ান তুলে ধরেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায় এদিনের প্রশাসনিক বৈঠকে বলেন. উত্তরবঙ্গে যে কাজ হয়েছে ,তা ৭০ বছরে আগে কখনও হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেউ কেউ অভিযোগ করেছেন কোনও কাজ হয়নি। মুখ্যমন্ত্রী অভিযোগ, যাঁরা এরকম কথা বলে তাঁরা কেবলমাত্র নিজেদের স্বার্থ বোঝে। মুখ্যমন্ত্রী এদিন বলেন, যারা আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলে, তারা সব থেকে বড় গুণ্ডা। সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ছড়ানো হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজনীতি মানে মিথ্যা কথা বলা নয়, দায়বদ্ধতা। মুখ্যমন্ত্রীর আরও অভিযোগ, টাকা দিয়ে ৫০ হাজার হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হয়েছে। তিনি বলেন, মানসিক সন্ত্রাস তৈরি করা হচ্ছে, যা শারীরিক সন্ত্রাসের থেকেও ভয়ঙ্কর।

মুখ্যমন্ত্রী এদিনের প্রশাসনিক সভা থেকে বিডিও, আইসি ও এসপিদের সোশ্যাল মিডিয়ায় নজর রাখার নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী ধর্মীয় ভেদাভেদের অভিযোগ তুললেও, বিজেপির নাম কোথাও বলেননি। তিনি বলেন, সব ধর্মকে তারা ভালবাসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *