Breaking News

হলিডে ইন হোটেলে অনুষ্ঠিত হলো অপরাজিত সন্মান

Post Views: website counter

 

ইন্দ্রজিৎ আইচ

করোনার জন্য দীর্ঘ দিন নানা অনুষ্ঠান বন্ধ ছিল। আমরা সকলে এখনো করোনা আবহে লড়াই করছি প্রতি নিয়ত। সকলের মনে একই প্রশ্ন কবে দেশ ছেড়ে করোনা যাবে আর কবে করোনা র ভ্যাকসিন আবিষ্কার হবে। এক কথায় আমরা সকলেই আতঙ্কের মধ্যে বসবাস করছি। এর মধ্যেও কিছু ভালো কাজ হচ্ছে। নানা জায়গায় বিভিন্ন ধরণের অনুষ্ঠান হচ্ছে করোনা র নানা রকম নিয়ম বিধি মেনে ও শারীরিক দুরত্ব বজায় রেখে।

রাজারহাট চিনার পার্ক হলিডে ইন হোটেলে অনুষ্ঠিত হলো এঞ্জেলা ইভেন্ট আয়োজিত দ্বিতীয় বর্ষে অপরাজিত সন্মান ২০২০। সমাজের বিভিন্ন ক্ষেত্রে মোট ৩০ জন বিশিষ্ট মানুষের হাতে এই সন্মান তুলে দেওয়া হয়। এই বিষয়ে এঞ্জেলা রাহা জানালেন আমাদের এই পুরস্কার দ্বিতীয় বছরে পদার্পন করলো। অভিনেতা, অভিনেত্রী থেকে ডাক্তার, পুলিশ সকলকেই আমরা এই শ্রীকৃতি বা সন্মান জানাই। তাদের হাতে এই অপরাজিত সন্মান ২০২০ তুলে দেয় কিছু শারীরিক প্রতিবন্ধী মানুষ।এতে তারাও উৎসাহিত হয়। এই অনুষ্ঠান করে আমরাও নিজেরা গর্ভ অনুভব করি।

হলি ডে ইন হোটেলে উদ্ভোধনী নৃত্য পরিবেশন করে সৃষ্টি ডান্স একাডেমি র ছোট ছোট শিশুরা। এরপর প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সূচনা করেন কলকাতা পুলিশের এ সি পি গৌতম কুমার রায়, সিদ্ধার্থ ব্যানার্জী উকিল তরুণজ্যোতি তেওয়ারী, মডেল সঙ্গীতা সিনহা, টেকনো ইন্ডিয়ার অধ্যাপক সুরজিৎ বিশ্বাস, নৃত্য শিল্পী ইন্দ্রানী গাঙ্গুলী ও এঞ্জেলা ইভেন্টে র কর্ণধার এঞ্জেলা রাহা। সেদিন অপরাজিত সন্মান ২০২০ এই পুরস্কার পেলেন নায়িকা ও অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, অভিনেত্রী ঋতিকা সেন,অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ,অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা,মডেল ও অভিনেত্রী সঙ্গীতা সিনহা, অভিনেতা সাহেব ভট্টাচার্য, অভিনেতা রিতজিত চট্টোপাধ্যায়,পরিচালক,অয়নজিৎ সেন,পরিচালক অভিষেক বসু, পোশাক ডিজাইনার তেজস গান্ধী, ওয়েস্ট দা ফুড এর কর্ণধার সায়ন চক্রবর্তী, আনন্দ সংবাদ এর সম্পাদক ও সাংবাদিক রামিজ আলী আহমেদ, সুশোভন কুন্ডু, সুদীপ কুন্ডু,শুভদীপ মিত্র,নৃত্য শিল্পী অভিরূপ সেনগুপ্ত,ইন্দ্রানী গাঙ্গুলী, কলকাতা পুলিশের এ সি পি সিদ্ধার্থ ব্যানার্জী ও গৌতম কুমার দাস, সহ আরো বহু গুনী জনদের এই অপরাজিত সন্মান ২০২০ প্রদান করা হয়।
সব মিলিয়ে সেদিনের সন্ধ্যা এক কথায় অনবদ্য হয়ে উঠেছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *