Breaking News

বিজেপিতে বিবাদ:অগ্নিমিত্রা পল এর অভিযোগ ওড়ালো অনুপম হাজরা

Post Views: website counter

 

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল এর অভিযোগ মানতে নারাজ তাঁর দলেরই নেতা অনুপম হাজরা!

বিগত কয়েক দিন ধরেই বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। তার জেরেই মেলার মাঠে বিভিন্ন অসামাজি কাজ চলে, দেহ ব্যবসাও হয় এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

এর পরেই বিশ্বভারতী ইস্যুতে মুখ খোলেন বিজেপি নেতা অনুপম হাজরা।মেলার মাঠে ‘দেহব্যবসা’র সত্যতা নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, বিশ্বভারতীর ছাত্র থাকাকালীন বা পরবর্তীতেও তাঁর নজরে কোনওদিন এমন কিছু পড়েনি।

উল্লেখ্য, বিশ্বভারতীর পাঁচিল ভাঙা নিয়ে যখন উত্তাল রাজ্য-রাজনীতি, ঠিক সেই সময় উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর সঙ্গে দেখা করেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল। এরপরই তিনি বলেছিলেন, ”আড়ালে দেহব্যবসার জন্য এই জায়গাকে বেছে নিয়েছেন কয়েকজন ছাত্রছাত্রী। তৃণমূল নেতাদের মদতে পৌষমেলার সময়ে এখানে এসব অসামাজিক কার্যকলাপ চলে। তাই এখানে পাঁচিল উঠলে অসুবিধা তো হবেই। ”

বিশ্বভারতী প্রসঙ্গে শাসকদলকেও একহাত নিলেও তাঁর দলের নেত্রীর অগ্নিমিত্রা পল এর করা অভিযোগ প্রসঙ্গে অনুপম বলেন , “বিশ্বভারতী নিয়ে আমরা সকলে দল বেঁধে লড়ছি। কিন্তু তার মানে এটা নয়, এমন ঐতিহ্যবাহী একটি শিক্ষাপ্রতিষ্ঠানের নামে ভুলভাল মন্তব্য করব। সেখানকার সম্মানহানীকর কিছু বলব। আমি ছাত্র থাকাকালীন মেলার মাঠে অসামাজিক কাজ কখনও দেখিনি। এরকম অভিযোগ যে বা যাঁরা করেছেন, মন্তব্যের দায় তাঁদেরই। “

সেই সাথে অনুপম হাজরা বলেন বলেন, “বিশ্বভারতীর মতো প্রতিষ্ঠানঅকে ঘিরে রাজ্যের শাসক দল যা করছে ,তা কোন ভাবেই মেনে নেওয়া যায়না”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *