Breaking News

কাঁকুড়গাছিতে মাধ্যমিক উচ্চমাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়া ও সাংবাদিকদের সম্মান প্রদান 

Post Views: website counter

 

গতকাল কাঁকুড়গাছিতে কাঁকুড়গাছি অভিযান ক্লাবের পক্ষ থেকে এক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এলাকার মাধ্যমিক উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ছাত্রছাত্রীদের সম্মান প্রদান করা দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়।

সূচনা করেন বিধায়ক পরেশ পাল। এলাকার কয়েকজন করোনা ভাইরাস সংক্রমণ কে হারিয়ে সুস্থ হয়ে ওঠা কয়েকজন কে করোনা জয়ীর সম্মান জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।লকডাউনের প্রথম দিকে যখন সবকিছু বন্ধ ছিল সেইসময় জীবনের ঝুকি নিয়ে কয়েকজন সরকারি বাসচালক ডাক্তার নার্সদের আনা নেওয়ার মাধ্যমে সামাজিক কর্তব্য পালন করে ছিলেন তার মধ্যে অন্যতম বাসচালক বিজয় সাউ।

ঐ কঠিন সময়ে একজন মূমুর্ষূ রোগীকে বিরল ও নেগেটিভ রক্ত দিয়ে প্রান বাঁচিয়ে মানবিকতার নজির গড়ে তুলেছিলেন পেশায় সিভিক পুলিশ দেবোপম বল, সরকারি হাসপাতালে সিকিউরিটির (সরকারি)কাজ করে করোনা আক্রান্ত হয়ে আবার সুস্থ হয়ে ওঠা তরুন প্রজন্মের শুভজিত চক্রবর্তী সহ যেসব সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে মানুষের কাছে খবর পৌঁছে দিয়েছেন তাদের কয়েকজন জন কে করোনা যোদ্ধা সম্মান প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে।

বিশিষ্ট সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দীপঙ্কর নাগ (তারা নিউজ),কনাদ দাশগুপ্ত (এখন বিশ্ববাংলা সংবাদ) ,সুকুমার মিত্র (পিপল ইন ডিসট্রেস গ্ৰুপ), শ্রাবনী গুপ্ত (বাংলা টাইম) ‘শুভাশীষ ঘটক (আনন্দবাজার)জে সাগর, দেবাশীষ দাস (দৈনিক স্টেটসম্যান) (কলকাতা নিউজ ২৪) ,সুব্রত রায় (তাজা সংবাদ) ,বুদ্ধদেব ঘোষ (তারা নিউজ) পরিতোষ দুবে (রাজস্থান পত্রিকা) অমিত রায় (চ্যানেল হিন্দুস্থান)প্রমুখ।

বর্তমান সময়ে সামাজিক দূরত্ব সহ সমস্তরকম নিয়ম মেনে সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সচিব রঞ্জিত দে। তিনি বলেন যাদের আজ সম্মানিত করা হলো তারা প্রত্যেকেই নিজ নিজ ক্ষেত্রে মানবিকতার সঙ্গে কর্তব্যে অবিচল এবং প্রত্যেকেই খুব গুরুত্বপূর্ণ। তাদের সম্মানিত করে আমরা গর্বিত বোধ করছি।।

এছাড়াও সংগঠনের কর্মকর্তা গৌতম সোম চৌধুরী অলোক রায়,মনোজ দত্ত,সোহম শিকদার অভিক দাস বলাকা দাশগুপ্ত রিঙ্কু ব্যানার্জী সমগ্ৰ অনুষ্ঠানটি সুষ্ঠভাবে করে তোলার জন্য সাহায্য করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *