Breaking News

দিঘায় ভয়াবহ দুর্ঘটনায় মৃত দুই কোলকাতার পর্যটক

Post Views: website counter

 

নিম্নচাপের জেরে উপকূলতটে আছড়ে পড়া সমুদ্রের বড় ঢেউ দেখে আনন্দ নিতে এসে আর বাড়ি ফেরা হলনা দুই যুবকের।ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে প্রান গেল কোলকাতার সুকান্ত সরনী এলাকার এই দুই বাসিন্দার।

মর্মান্তিক ও ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের দিঘার অলঙ্কারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকাতে।দুর্ঘটনার পর এই পন্য বোঝাই লরিতে আগুন লেগে যায়।ঘটনাটা নজরে আসতেই স্থানীয় বাসিন্দারা দুইজন দুর্ঘটনাগ্রস্থ পর্যটককে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে পাঠায়।খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনার স্থলে ছুটে আসে।দিঘা স্টেট জেনারেল হাসপাতালের চিকিৎসক দুর্ঘটনাগ্রস্থ দুই পর্যটককে মৃত বলে ঘোষনা করেন। মৃতরা হল বাইক চালক কৃতম দাস (২৮) ও উত্তম দাস (২১)। এরা দুজনেই কোলকাতার সুকান্ত সরনী এলাকা বাসিন্দা।

জানাগিয়েছে, দিঘার জলোচ্ছাস দেখার জন্য বৃহস্পতিবার দুই বন্ধু বাইকের করে কোলকাতার থেকে দিঘা রওনা দেয়। সারাদিন দিঘায় কাটিয়ে সৈকত শহর থেকে ফের রাতেই বাড়ি ফেরার জন্য রওনা দেয়। দিঘার অলঙ্কারপুর বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকা দিঘাগামী একটি পণ্য বোঝাই লরির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাইকটি দুমড়ে মুচড়ে লরিটি মধ্যে আটকে যায়। দুই বাইক আরোহী রাস্তার উপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে।

লরিটি দুর্ঘটনাস্থল থেকে প্রায় দুশো মিটার এগিয়ে যায়।তারপরে লরিটিকে আগুন লেগে যায়। জাতীয় সড়কের উপর দাউদাউ করে জ্বলতে থাকে লরি ও বাইকটি।ঘটনার পর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। প্রায় এক ঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *