Breaking News

বেয়ার গ্রিলস এর সাথে গভীর জঙ্গলে অ্যাডভেঞ্চার অভিযানে অক্ষয় কুমার

Post Views: website counter

ফিটনেসে এই প্রজন্মের যে কোনও নায়ককে অনায়াসে টেক্কা দিতে পারেন ৫২ বছরের বলিউডের অভিনেতা অক্ষয় কুমার।নিজের ফ্যানদের উত্তেজনা আরো বাড়িয়ে অক্ষয় কুমার এবার খুব শীঘ্রই আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযান ‘ইনটু দ্য ওয়াইড উউথ বেয়ার গ্রিলস” যুক্ত হচ্ছেন। নিজের সেই অ্যাডভেঞ্চার অভিযানের কথা স্বয়ং অক্ষয় কুমার নিজেই জানান।

চলতি বছরের জানুয়ারি মাসে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল মাইসুরু বিমানবন্দরে। তখনই শোনা যায়, বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের পার্টনার অক্ষয় কুমার। প্রায় ছ’ঘণ্টা ধরে চলেছিল দু’জনের অভিযান।
সেই রহস্যের যবানিকা টেনে অক্ষয় ‘ইনটু দ্য ওয়াইড উউথ বেয়ার গ্রিলস” এর টিজার ট্যুইটারে শেয়ার করেছেন।নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও টিজারটি পোস্ট করেছেন অক্ষয়।

টিজারে অক্ষয় এবং বিয়ার গ্রিলস দুজনকেই জঙ্গলে ঘুরতে দেখা যাচ্ছে। আবার কখনো দড়িতেও ঝুলতে দেখা যাচ্ছে। এই টিজার দেখেই বোঝা যাচ্ছে যে, এই শো একদম আলাদা হতে চলেছে।

আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের “ম্যান ভার্সেস ওয়াইল্ড” শোয়ে তাঁর সঙ্গী হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে দু’জনে সময় কাটিয়েছিলেন। তারপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তকে । তিনি গিয়েছিলেন বান্দিপুরের টাইগার রিজার্ভে।

অফুরন্ত প্রাণশক্তির অধিকারী অভিনেতা অক্ষয় কুমারকে অভিনয়ের পাশাপাশি দেশের যে কোন বিপদে পাশে দাঁড়াতে সবার আগে দেখা গেছে।এবার আরো এক নতুন রূপে নিজের প্রিয় নায়ককে দেখতে মুখিয়ে তার ফ্যানেরা।তবে শুধু ফ্যান বললে ভুল হবে মুখিয়ে আছে সারা দেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *