Breaking News

ট্যাক্সি চালককে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা দুই যাত্রীর

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

ট্যাক্সি চালককে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার
জেরে স্থানীয় বাসিন্দাদের গণপিটুনিতে গুরুতর আহত দুই অভিযুক্ত যাত্রী।ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার নীলকুঠি এলাকার। আহত ট্যাক্সি চালক সহ দুই যাত্রী গুরুতর জখম অবস্থায় ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

ট্যাক্সি চালক সুরেশ যাদবের দাবি, কলকাতার পিজি হাসপাতাল মোড় থেকে দুই যাত্রী আমতলাতে যাওয়ার জন্য ট্যাক্সি ভাড়া করে পরে আমতলায় পৌঁছে গেলেও ওই দুই যাত্রী রাজা বেগ ও আরফাজ আলি ট্যাক্সি চালককে আরো কিছুটা পথ নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে ।সেই মত ট্যাক্সি চালক গাড়ি নিয়ে রওনা দিলে বেশ কিছুটা যাওয়ার পর উস্থি থানার নীলকুঠির কাছে

চলন্ত ট্যাক্সিতে চালককে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা করে । রাস্তার ধারে লোকজন দেখে গাড়ি থামিয়ে দেয়।

প্রাণ বাঁচাতে ট্যাক্সি চালকের চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসীন্দারা ছুটে আসেন এবং দুই অভিযুক্ত যাত্রীকে ধরে চলে গণ ধোলাই।পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর জখম অবস্থায় ট্যাক্সি চালক ও দুই অভিযুক্তকে উদ্ধার করে বানেশ্বর পুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায় উস্থি থানার পুলিশ।

৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাদেরকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করে।

অন্যদিকে পুলিশ সূত্রে জানা যায়, দুই অভিযুক্ত যাত্রী মগরাহাট থানা এলাকার ঝিনকির বাসিন্দা ,তারা কলকাতা থেকে দর্জির কাজ করে বাড়ি ফিরছিলো ।

বর্তমানে আহত ৩ ব্যক্তি ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিৎসাধীন।পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে উস্থি থানার পুলিশ।পুলিশের প্রাথমিক অনুমান ভাড়া সংক্রান্ত বিবাদ জেরে এই ঘটনা ঘটতে পারে, শারীরিক সুস্থার পর আরো জিজ্ঞাসা বাদ করবে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *