Breaking News

প্রকাশ্য রাস্তায় ব্যবসায়ীর উপরে গুলি চালিয়ে কয়েক লক্ষ টাকা ছিনতাই করলো দুষ্কৃতীরা

Post Views: website counter

 

দেশের ৭৪ তম স্বাধীনতা দিবসের আগের দিন রাতে বুদবুদে এক সোনার দোকানদারকে লক্ষ্য করে গুলি চালালো দুষ্কৃতীরা। গুলি ব্যবসায়ীর ডান কানে লেগে মাথার উপর দিয়ে বেড়িয়ে যায় বলে প্রাথমিক সুত্রে জানা গেছে। তবে এই হামলার জেরে ব্যবসায়ীর অবস্থা আশঙ্কাজনক বলে পরিবারের সদস্যরা জানান ।

সংকটজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে বর্ধমান হাসপাতালে। এই ব্যবসায়ীর কাছ থেকে হামলাকারীরা মোট সাত ভরি সোনা ও নগদ দেড় লক্ষ টাকা দুষ্কৃতিরা ছিনিয়ে নেয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বুদবুদের সুকান্তনগর ক্যানেল পাড় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, জখম ব্যবসায়ীর নাম সমর সরকার(৫০)। জখম এই ব্যবসায়ীর বাড়ি বর্ধমান থানার ভাতছালা মনসাতলা এলাকায়। তাঁর বুদবুদের মানকর রোডে সোনার দোকান আছে। সেই দোকান আজ সন্ধ্যা নাগাদ বন্ধ করে বাড়ি ফেরার পথে হামলার কবলে পড়েন ।জানা গেছে বুদবুদের সুকান্তনগর ক্যানেল পাড় এলাকায় তিন বাইক আরোহী দুষ্কৃতি এই সোনার গহনা ব্যবসায়ীর পথ আটকায়।

তাঁর কাছে থাকা সাত ভরি সোনা ও নগদ দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা হামলাওকারীরা।সেই কাজে তিনি বাধা দিলে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলি এই ব্যবসায়ীর ডান কানে লেগে মাথার উপর দিয়ে বেড়িয়ে যায়।

ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়লে দুষ্কৃতীরা সোনা ও টাকা নিয়ে চম্পট দেয়। যদিও স্থানীয়দের তাড়া খেয়ে দুষ্কৃতিরা তাঁদের ব্যবহৃত বাইকটি ফেলে পালায়। বাইকটিকে আটক করেছে বুদবুদ থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বুদবুদ থানার পুলিশ ও এসিপি শাস্বতী সামন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *