Breaking News

বলিউডে ফের দুঃসংবাদ : ফুসফুসের ক্যানসারে আক্রান্ত মুন্না ভাই

Post Views: website counter

 

বলিউডে ফের দুঃসংবাদ! করোনা ভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ল। চিকিত্‍‌সকেরা জানিয়েছেন অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার।

জানা গিয়েছে ক্যানসার তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে। চিকিৎসার জন্য শীঘ্রই তাঁকে আমেরিকা নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে।

দিন কয়েক আগেই গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করানো হয় বছর ৬১-র এই অভিনেতাকে। প্রথমে মনে করা হয় করোনার কারণে তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল কিন্তু টেস্ট নেগেটিভ আসে। তারপরই এদিন রাত্রে ক্যানসারের কথা প্রকাশ্যে এল।

২০২০ সাল বলিউডের পক্ষে এমনিতেই সুখকর নয়। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর আগেই দুই প্রিয় অভিনেতাকে হারিয়েছেন চলচ্চিত্র অনুরাগীরা। ২৯ এপ্রিল কোলন ইনফেকশনের কারণে প্রাণ হারান ইরফান খান । ঠিক তার একদিন পরেই ক্যানসারে আক্রান্ত হয়ে প্রাণ হারান ঋষি কাপুর ।

সঞ্জয়ের স্ত্রী মান্যতা দুই সন্তানকে নিয়ে আপাতত দুবাইতে রয়েছেন। মার্চ মাসে গিয়ে লকডাউনে আটকে পড়েছেন তাঁরা। তবে সেখানে থেকেই ফোনে সারাদিন সঞ্জুবাবার খোঁজখবর রাখছেন বলে জানা গিয়েছে।

২৮ অগস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে মহেশ ভাটের সড়ক ২ ৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ৷ সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর সড়ক ২ এর পোস্টার। সেখানেই নয়া লুকে দেখা যাবে সঞ্জয় দত্তকে। লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। তার মধ্যেই এই মনখারাপ করা খবর।

সঞ্জয় দত্তের ক্যানসারের খবর প্রকাশ্যে আসায় চিন্তিত ঘনিষ্ঠ মহল। দ্রুত সেরে উঠুন সঞ্জুবাবা, অনুরাগীদের এমনই কামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *