Breaking News

আব্বাস সিদ্দিকীকে জবাব দিতে ভাঙ্গড়ে তৃনমূলের জনসভা

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

সোমবার ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির উপর হামলার অভিযোগ উঠেছিলো ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লার বিরুদ্ধে।সেই অভিযোগের প্রতিবাদে এবং এলাকায় সাম্প্রদায়িক অশান্তি তৈরীর চেষ্টা চালানোর অভিযোগে কাজদিয়া ফুটবল ময়দানে সভা হল তৃনমূলের ।

সোমবার দুপুরে হামলার ঘটনাটি ঘটেছিল দক্ষিণ চব্বিশ পরগনার ভাঙড় থানা এলাকার কাজদিয়ায়।

তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবিতে কয়েক হাজার লোক অবরোধ করেছিলেন ভাঙড় লাগোয়া ঘটকপুকুরের কাছে বাসন্তী হাইওয়ের উপর ।মঙ্গলবার দলীয় জনসভায় যোগ দিয়ে ক্যানিং পূর্বের বিধায়ক সওকাত আলি মোল্লা বলেন তৃণমূল কংগ্রেসের কর্মীদের সবাইকে এক হয়ে সামনে বিধানসভা ভোটে লড়তে বলে। সামনে বিধানসভা ভোটে আমাদের কাছে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে।

আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান পীরজাদা আব্বাস সিদ্দিকি সম্পুর্ন মিথ্যা অভিযোগ করছেন, উনি একজন মিথ্যাবাদি।পাশাপাশি তিনি বলেন উনি বাংলার হিন্দু ও মুসলমান সমাজকে বিভ্রান্ত করে বিজেপিকে রাজনৈতিক ইন্ধন যোগাচ্ছেন।

এদিনের সভার শুরু থেকেই আব্বাস সিদ্দিকির বিরুদ্ধে চাঁচাছোলা মন্তব্য করেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকাত আলি মোল্লা।এছাড়া তিনি আরো বলেন ঠিক যেমন লস্করি জঙ্গি সংগঠন থেকে শুরু করে কাশ্মীরে যে সকল জঙ্গী সংগঠন গুলি বাচ্চা বাচ্চা ছেলেদের মগজ ধোলাই করে দেয়, সেই খেলা আজ বাংলার মাটিতে চলছে। এছাড়া জঙ্গি কায়দায় যুব সমাজকে প্রশিক্ষন দিচ্ছে পীরজাদা আব্বাস সিদ্দিকি এমনই বিস্ফোরক অভিযোগ করলেন তিনি ।

এছাড়া উপস্থিত ছিলেন আইএনটিটিইউসি এর সভাপতি শক্তিপদ মন্ডল, সোনারপুর উত্তরের বিধায়িকা ফেরদৌসী বেগম,দঃ ২৪ পরগণা জেলা তৃণমূল কংগ্রেস এর কোঅর্ডিনেটর পরেশ রাম দাস,সোনারপুর উওর বিধানসভার সাংগঠনিক প্রধান নজরুল আলি মন্ডল সহ অনান‍্য বিশিষ্ট নেতৃত্ববৃন্দ।

এই প্রতিবাদ সভায় প্রায় ৫০ হাজারের বেশি মানুষ এই সভায় জমায়েত করে বলে দলীয় সুত্রে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *