Breaking News

অভিনেতা চন্দন সেন প্রয়াত ?

Post Views: website counter

 

সোমবার রাতে হঠাতই অভিনেতা চন্দন সেনের মৃত্যুর খবর রটে যায় সোশ্যাল মিডিয়ায়। গুজব রটে যায় তিনি নাকি প্রয়াত হয়েছেন। আর এই খবর প্রচার হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় সরাসরি তিনি একটি ভিডিও বার্তা প্রকাশ করেন।

চন্দন জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ এবং জীবিত রয়েছেন। যিনি তাঁর সম্পর্কে এই গুজব রটিয়েছে তাকে তিনি প্রেতপুরীতে আহ্বান জানিয়েছেন ।

তিনি বলেছেন, “আগামী দিনে তার সঙ্গে রাস্তায় বা মিছিলে দেখা হবে।” অভিনেতা চন্দন সেন দীর্ঘদিন ধরেই ক্যানসার আক্রান্ত। তবে তার মধ্যেই কাজ তো বটেই বহু রাজনৈতিক কর্মসূচিতেও তাঁকে নিয়মিত দেখা যায়।

বাম শিবিরে এখনও যে কয়েকজন অভিনেতা, বুদ্ধিজীবীদের দেখা যায়, তাঁদের মধ্যে চন্দন সেন প্রথম সারির মুখ।

মঙ্গলবার সকালে সংক্ষিপ্ত ভিডিওবার্তায় চন্দন সেন বলেন, “নমস্কার আমি চন্দন সেন বলছি। কিছুক্ষণ আগে আমার মৃত্যু সংবাদ পাওয়া গেছে। যিনি করেছেন তিনি রাত্তিরের ঘুমটার বারোটা বাজিয়ে খুব একটা ভাল কিছু করেননি। আবার দেখা হবে রাস্তায়, মিছিলে বা কোথাও একটা।” এই বার্তা পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় চন্দন সেনকে নিয়ে গুজব দূর করতে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই অভিনেতা চন্দন কর্কটরোগে আক্রান্ত। তার মাঝেই জীবনযুদ্ধে পারদর্শীতার সঙ্গে লড়ে চলেছেন তিনি। ধারাবাহিকের কাজ তো বটেই, এমনকী নাট্যচর্চাও করে চলেছেন। উপরন্তু রাজনৈতিক কর্মসূচিতেও মাঝেমধ্যে দেখা যায় চন্দন সেনকে। পশ্চিমবাংলায় যে কয়েকজন প্রথমসারির বুদ্ধিজীবী রয়েছেন, তাদের মধ্যে তিনিও রয়েছেন। আর সেই অভিনেতার মৃত্যুর খবরই গতকাল রাতে হু-হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *