Breaking News

গ্যাস ডিলারকে ঘেরাও করে বিক্ষোভ এলাকাবাসির

Post Views: website counter

 

গ্যাসের অনুমোদিত ডিলার থাকা সত্বেও  ওই এলাকার মানুষদের অন্য জায়গা থেকে গ্যাস আনতে হচ্ছে গ্রাহকদের ।  এর জেরে রান্নার গ্যাসের গ্রাহকদের অতিরিক্ত মাশুল দিয়ে বাইরে থেকে তা নিয়ে আসতে হচ্ছে। এই নিয়ে ক্ষোভ এলাকার বাসিন্দাদের মধ্যে।

অভিযোগ কর্তৃপক্ষকে দিনের পর  দিন  ধরে বিষয়টি জানিয়ে আদৌ লাভ হয়নি কিছুই   রান্নার গ্যাসের গ্রাহকদের । আর তাই গ্যাস ডিলার কর্তৃপক্ষকে ঘেরাও করে বিক্ষোভ দেখাল এলাকার বাসিন্দা  এবং গ্রাহকরা।

শুক্রবার উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর    এক ব্লকের পোখরিয়া গ্রাম পঞ্চায়েতের মিঠা পুকুর এলাকায় এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো।

গোয়ালপোখর  এক ব্লকের পোখরিয়া গ্রাম পঞ্চায়েতের মিঠা পুকুর  এলাকার বাসিন্দা মহম্মদ মোস্তফা এবং নুর আলমরা জানান, যখন এই এলাকায় কোন গ্যাসের ডিলার ছিলনা তখন তাদের দূরবর্তী ইসলামপুর বা ধনতলা থেকে গ্যাস সিলিন্ডার নিয়ে আসতে হতো। কিন্তু এরপর তাদের এলাকায় গ্যাসের অনুমোদিত কেন্দ্রটি হলেও তারা সেখান থেকে গ্যাস সিলিন্ডার নিতে পারছেন না ।

তারা ইসলামপুর এবং ধনতলাতে যোগাযোগ করেও সেখান থেকে এই এলাকায় তাদের সংযোগ ট্রান্সফার করতে পারছেন না ।এমনকি ট্রান্সফারের জন্য যোগাযোগ করা হলেও বারবার তাদের ফিরে আসতে হয়েছে। গ্যাস কর্তৃপক্ষ তাদেরকে জানিয়েছে যে, ট্রানস্ফার প্রক্রিয়া এখনো শুরু হয়নি। শুরু হলে তা করা হবে । এলাকার বাসিন্দারা গ্রাহকদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগে সরব হয়ে উঠেছেন। অবিলম্বে ওই সেন্টার থেকেই গ্যাস সরবরাহ করার দাবি জোরালো হয়ে উঠেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *