Breaking News

নদীতে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল যুবক

Post Views: website counter

 

কুলিক নদীর সেতু থেকে মাছ ধরা দেখতে গিয়ে আচমকা নদীর জলে পড়ে তলিয়ে গেল এক কিশোর। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের সুভাষগঞ্জ এলাকায়।এর জেরে চাঞ্চল্য ছড়িয়েছে সুভাসগঞ্জ এলাকায় ।স্থানীয়দের থেকে  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বিপর্যয় মোকাবিলা দপ্তরের ডুবুরিরা।

নিখোঁজ কিশোরকে উদ্ধার করতে বিপর্যয় মোকাবিলা দপ্তরের স্পিড বোট ও ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়েছে। তবে  এখনও উদ্ধার করা যায়নি নদীতে তলিয়ে যাওয়া নিখোঁজ কিশোরকে,জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা ।

নদীতে মাছ ধরতে গিয়ে এমন এক দুর্ঘটনার জেরে  এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ শহরের সুভাষগঞ্জ এলাকায় কুলিক নদীতে মাছ ধরছিল কিছু লোকজন।

স্থানীয়রা জানিয়েছেন রায়গঞ্জ পুরসভার শক্তিনগর এলাকার বাসিন্দা রাজু পাশমান নামে এক কিশোর কুলিক নদীর উপর রেলসেতু থেকে মাছ ধরা দেখছিল।সেই সময় কিভাবে নিয়ন্ত্রণ হারিয়ে  আচমকাই সেই কিশোর সেতু থেকে নদীতে জলে পড়ে যায়। স্থানীয়রা জানিয়েছেন কিছু বুঝে ওঠার আগেই লাগাতার বৃষ্টিতে ভরা নদীর জলে প্রচন্ড স্রোত থাকায় মুহুর্তের মধ্যেই তলিয়ে যায় ওই কিশোর।

তবে দুর্ঘটনার পরে দ্রুততার সাথে প্রথমে স্থানীয় যুবকেরা নিখোঁজ কিশোরকে উদ্ধারের চেষ্টা করে নদীর জলে নেমে । বহু চেষ্টা করেও সফল না হওয়ায় পরে স্থানীয় কাউন্সিলর বরুন ব্যানার্জী প্রশাসনকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। নামানো হয় ডুবুরি।

দীর্ঘক্ষণ তল্লাশি চালিয়েও উদ্ধার করা যায়নি নিখোঁজ কিশোর রাজু পাশমানকে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *