Breaking News

করোনাতে আক্রান্ত হলেন বলিউড এর শাহেনশা

Post Views: website counter

বি টাউনে আগেই হানা দিয়েছিল কোভিড ১৯। এ বার করোনায় আক্রান্ত হলেন স্বয়ং অমিতাভ বচ্চন। তিনি নিজেই এ কথা টুইট করে জানিয়েছেন। নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে শাহেনশা-কে।

অমিতাভ জানিয়েছেন যে, অভিষেক, ঐশ্বর্যা-সহ বাড়ির প্রত্যেক কর্মচারীদেরই কোভিড পরীক্ষা করানো হয়েছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি যদিও। তাই অভিনেতা নিজেই অনুরোধ করেছেন যে, “বিগত ১০ দিনে যাঁরাই তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন সবরকম সতর্কতা মেনে চলেন। এবং চিকিৎসকের পরামর্শ নেন।”

অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস।

সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘গুলাবো সিতাবো’। যে ছবিতে তাঁর অভিনয় দর্শকের মন তো কেড়েইছে বরং এই বয়সেও যে কতটা ভার্সেটাইল হওয়া যায়, তা দেখিয়ে দিয়েছেন তিনি। একেই চারিদিকে করোনা আবহ। উপরন্তু বিগত তিন মাসের মধ্যে একের পর এক বলিউড তারকাদের প্রয়াণ ব্যথিত করে তুলেছে সিনে ইন্ডাস্ট্রির লোকজনকে। আর ঠিক এই সময়ের মধ্যেই খবর এল যে হাসপাতালে ভরতি রয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন।

প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন , অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে তিনি দুঃখিত। তাঁর  দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *