Breaking News

Breaking!!কাঁথি শহরের যুবক করোনায় আক্রান্ত

Post Views: website counter

পুর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে এবার মারন ভাইরস করোনার আতংক! শহরের বাসিন্দা এক যুবকের শরীরে পরীক্ষায় ধরা পড়েছে করোনা ভাইরাসের উপস্থিতি৷ শুক্রবার বিকেলের দিকে পেশায় গৃহ শিক্ষক এই যুবকের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়াতেই আতংক ছড়িয়েছে।

জানা গেছে অসুস্থ বোধ করায় পরিবারের লোকেরা বুধবার এই যুবককে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করে ।বৃহস্পতিবার সেখানেই এই যুবকের লালারস সংগ্রহ করা হয়েছিলো।শুক্রবার সেই রিপোর্ট পজেটিভ আসে ।কলকাতা থেকে পুর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য প্রশাসনকে বিষয়টি জানানো হয়।তবে সেই খবর কাঁথির ক্যানেলপাড় এলাকার বাসিন্দারা কোন ভাবে জানতে পারেন ।তারপরেই দ্রুত গতিতে ছড়াতে থাকে শহরের বাসিন্দা এই যুবকের করোনায় আক্রান্ত হওয়ার খবর।

জানা গেছে কাঁথির ক্যানেলপাড় এলাকায় পরিবার নিয়ে থাকলেও এই যুবকের আসল বাড়ি কাঁথি-১ ব্লকের বালিয়াপুর দামোদরপুরে।

জেলার অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য সচীব ডা: সুব্রত রায় এই যুবকের করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন।জানিয়েছেন তাঁর পরিবারের বাকী সদস্যদের আলাদা থাকতে বলা হয়েছে ।

গৃহশিক্ষকতার পাশাপাশি বিভিন্ন বাড়িতে পুজা করতে যেত এই যুবক।এমনকি রাজ্যের বিভিন্ন এলাকা এবং রাজ্যের বাহিরেও পুজা করতে যেত ।এর মধ্যে এই যুবক বাহিরে কোথাও পুজা করতে গেছিলো কিনা তাই নিয়ে খোঁজ খবর শুরু হয়েছে।সব মিলিয়ে আতংকে সারা কাঁথি শহরের মানুষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *