Breaking News

লকডাউনে মিষ্টি খবর

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

দক্ষিণ কলকাতার স্বনামধন্য ঐতিহ্যশালী মিষ্টান্ন প্রতিষ্ঠান ভীম নাগ’স ব্রাদার শ্রীনাথ নাগ করোনা মোকাবিলায় নিঃশব্দে রাজ্য সরকারের পাশে থাকার অঙ্গীকার স্বরূপ লকডাউন চলাকালীন তাদের কসবা রাজডাঙা নবপল্লি ও রথতলা, নিউআলিপুর এবং সিআইটি রোড ফিলিপস্ মোড় এর বিপনীগুলির মধ্যে কেবল মাত্র কসবা রথতলা বিপনীটি সরকারী বিধি মেনে সীমিত সংখ্যক কর্মচারী নিয়ে চালু রাখতে সক্ষম হয়েছেন এবং দৈনিক মিষ্টান্ন বিক্রয়ের একটি নির্দিষ্ট শতাংশ অর্থ তারা ব্যয় করছেন এই মহামারী মোকাবিলায়।

ইতিমধ্যেই তারা কলকাতা পুরসভার ১০৭ নং ওয়ার্ড এর পুরপিতার আহ্বানে প্রায় ১০০ কেজি মুসুর ডাল ত্রাণ বিতরণের জন্য দিয়েছেন। রাজ্যের পদস্থ প্রশাসনিক অধিকর্তা সুরজিত কর পুরকায়স্থ মহাশয়ের মাধ্যমে নববর্ষের দিন লালবাজারে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (সদর) শুভাশিস সিংহ সরকারের হাতে তুলে দেন ১০০০ পুনঃব্যবহার যোগ্য কাপড়ের মাস্ক। এখানেই শেষ নয়, তাদের অন্যতম কর্ণধাত্রী রুপা নাগের কথায় সীমিত সামর্থ্য নিয়ে এই সহযোগিতা তাঁরা চালিয়ে যেতে চান যতদিন না করোনার বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়ে জয়ী হতে পারি।

তিনি আশাবাদী শ্রীঘ্রই সব বিপনী তাঁরা চালু করতে পারবেন এবং আম বাঙালির শেষ পাতের রসনা তৃপ্তি হবে আগের মতোই। রয়ে যাবে চিরদিনের মিষ্টি সম্পর্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *