Breaking News

অনুব্রত মন্ডলের বিরুদ্ধে চাল চুরীর অভিযোগ বিজেপির !

Post Views: website counter

সেক সজল

দিন কয়েক আগে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কেন্দ্রীয় সরকারের পাঠানো চাল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। রেশনের জন্য বরাদ্দকৃত রাজ্য সরকারের চাল এবং কেন্দ্রের চাল পাশাপাশি নিয়ে অভিযোগ করেছিলেন কেন্দ্র থেকে যে চাল পাঠানো হচ্ছে তার দু বছরের পুরনো যেটা মানুষের খাবার যোগ্য নয়।

অনুব্রত মণ্ডলের এই অভিযোগ খারিজ করে দিয়ে মঙ্গলবার বীরভূম জেলা বিজেপির সভাপতি শ্যামাপদ মন্ডল একই কায়দায় থালার মধ্যে রেশনের জন্য বরাদ্দকৃত কেন্দ্রের পাঠানো চাল দেখিয়ে তিনি বলেন অনুব্রত মণ্ডল নামে বেনামে বহু চালের মিলের মালিক

তাই তিনি চক্রান্ত করে খারাপ চাল গুলোকে সংবাদমাধ্যমের সামনে দেখিয়ে সাধারণ মানুষকে মিথ্যে কথা বলছেন যে খারাপ চালগুলো কেন্দ্রের দেওয়া। কিন্তু বাস্তব চিত্র হলো কেন্দ্রের পাঠানো চাল তৃণমূল নেতারা সুকৌশলে নিজেদের বাড়িতে ও গুদামে চুরি করে লুকিয়ে রাখছে।

মঙ্গলবার দুবরাজপুরের তৃণমূল নেতা ভোলানাথ চক্রবর্তীর বাড়ি থেকে চাল পাচার করার সময় সাধারণমানুষ হাতেনাতে ধরে ফেলে যে অটোতে করে চাল পাচার করা হচ্ছিল সেই অটোচালক প্রকাশ্যে স্বীকার করে নেন যে গোপনে সেই তৃণমূল নেতার নির্দেশে চাল পাচার করা হচ্ছিল। আমরা দিনের পর দিন বিজেপির তরফ থেকে অভিযোগ করে এসেছি বীরভূম জেলায় তৃণমূল নেতারা চাল চুরি চক্রের সঙ্গে জড়িত যার মাথা অনুব্রত মণ্ডল। lবীরভূমের জেলা প্রশাসন ও জেলা পুলিশ সুপারকে অনুরোধ করবো এই বেনিয়ম চুরি চক্র অবিলম্বে বন্ধ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *