Breaking News

সাংবাদিকদের পিপিই কিট দিলো পুলিশ

Post Views: website counter

 

দেশ জুড়ে চলছে মারণ ভাইরাসের সঙ্গে যুদ্ধ। তার জেরে চলছে লক ডাউন। কিন্তু তার মধ্যেই কাজ করতে হচ্ছে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের। মূলত তাদের নিত্যদিনই রাস্তায় নেমে কাজ করতে হচ্ছে। আর তার জেরেই দেশজুড়ে এই মারণ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন একের পর এক সাংবাদিক।

খোদ মুম্বইয়ে ৫৩ জন ও চেন্নাইয়ে ২৫ জন সহ দেশ ও রাজ‍্য জুড়ে শতাধিক সাংবাদিক এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সে কথা মাথায় রেখেই এবার সাংবাদিকদের পিপিই কিট বা পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট তুলে দিল বসিরহাট জেলা পুলিশ।

এদিন বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বাড়ুই ও অতিরিক্ত পুলিশ সুপার চন্দন ঘোষ বসিরহাট প্রেস ক্লাবের সাংবাদিকদের হাতে পিপিই কিট তুলে দিলেন।

পুলিশ সুপার জানান, ‘মারণ ভাইরাসের আক্রমণে বিপর্যয়ের এমন দিনেও নিরলসভাবে কাজ করে চলেছেন সাংবাদিকরা। নিত্যদিনই তাঁদের রাস্তায় বার হতে হচ্ছে। সকলের জন্য খবর সংগ্রহ করছেন তাঁরাই। এই অবস্থায় তাঁদেরও সুরক্ষার খুব প্রয়োজন। সেই কারণেই ওই বিশেষ পোশাক দেওয়া হয়েছে, যাতে তাঁরা ওই পোশাক পরে সুরক্ষিত ভাবে বাইরে বাইরে কাজ করতে পারেন। নিজেরা নিরাপদে থাকে পারেন এবং তাঁদের পরিবারকেও যেন সুরক্ষিত রাখতে পারেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *