Breaking News

গত ১৩ দিন ধরে হাসপাতালে রোগীর পরিজনদের খাওয়ার বিতরন

Post Views: website counter

লকডাউনের শুরুর থেকে কাঁকুড়গাছি অভিযান ক্লাব পশ্চিমবঙ্গের একমাত্র শিশু হাসপাতাল বিধান চন্দ্র রায় শিশু হাসপাতালে রোগীর পরিজন সহ কর্তব্যরত পুলিশ কর্মী সিভিক ভলান্টিয়ার সিকিউরিটি গার্ড সহ আরো কিছু কর্মচারী কে রান্না করে নিয়ে গিয়ে পরিবেশন করে খাওয়াচ্ছে।

১২ তম দিন পেরিয়ে আজ ১৩ তম দিন। শিশু হাসপাতাল ছাড়াও এলাকার রিকশাওয়ালা দিনমজুর আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের কেও ক্লাব হাউসের মধ্যে এই পরিষেবা দেওয়া হচ্ছে। এছাড়াও এলাকার প্রানীদের কেও খাওয়ানো হচ্ছে।

রোজ দুপুর সাড়ে এগারোটার সময় এলাকায় এই পরিষেবা দেবার পর বারোটা থেকে শিশু হাসপাতালে খাদ্য বিতরণ করা হচ্ছে।
এলাকার সহানুভূতিশীল মানুষের সহযোগিতায় আমরা এই পরিষেবা বজায় রেখেছি। স্থানীয় ফুলবাগান থানার ওসি করুনাশঙ্কর সিং আমাদের সহযোগিতা করছে ভীষন ভাবেই।। সেইসঙ্গে হাসপাতালের পুলিশ কর্মচারী সহ সবাই সহযোগিতা করছে।রোজ ভাত ডাল সহ নানাধরনের তরকারী কোনদিন ডিমের ঝোল,লাউ চিংড়ি, সয়াবিন আলুর তরকারি দেওয়া হচ্ছে।

সংগঠনের কর্মকর্তা গৌতম সোম চৌধুরী, উত্তম সাহা,বিজয় দত্ত,অভিক দাস বিশাল খান্ডেলওয়াল অনুপ সাহা সমীর ঘোষ অনিল চক্রবর্তী সহ আরো অন্যান্য কর্মকর্তারা মানুষ যাতে সুষ্ঠভাবে এই পরিষেবা পায় তার জন্যে সচেষ্ট।সংগঠনের সচিব রঞ্জিত দে জানান এই পরিষেবা ১৪ তারিখ অবধি চালু থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *