Breaking News

দিল্লিতে হলেও,বাংলাদেশে তবলিঘি জামাতের কার্যক্রম স্থগিত

Post Views: website counter

করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমন ঠেকাতে নিষেধ সত্বেও ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র ভারতের রাজধানী দিল্লির নিজামুদ্দিন এলাকায় তবলিঘি জামাত -এর সমাবেশ আয়োজিত হয়েছে।তবে ভারতের প্রতিবেশী ইসলামিক রাষ্ট্র বাংলাদেশে সেটা হল না!

করোনা আতঙ্কে বাংলাদেশে স্থগিত করা হল ইসলামিক ধর্মীয় সংগঠন তবলিঘি জামাতের সমাবেশ।

ভারতের রাজধানী দিল্লির নিজামুদ্দিন এলাকায় আয়োজিত তবলিঘি জামাত এর সমাবেশে যোগ দেওয়া সদস্যদের জন্য ভারতে করোনার সংক্রমণ অনেকাংশে বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ। সম্ভবত এর থেকে শিক্ষা নিয়েই ইসলামিক রাষ্ট্র বাংলাদেশে স্থগিত করা হল সমস্ত কার্যক্রম। স্থগিত করা হল সমস্ত কার্যক্রম জানিয়েছেন মৌলানা জুবায়ের আহমেদের ছেলে হাফেজ মৌলানা মহম্মদ হানজালা।

শুধু সমাবেশ স্থগিত করাই নয়,এই সমাবেশে যোগ দেওয়ার জন্যে বিদেশ থেকে আসা ৩২১ জন তবলিঘি জামাতের প্রচারককে ঢাকার দু’টি মসজিদে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

অভিযোগ, সেখানে তাঁদের রীতিমতো তালা দিয়ে রাখা হয়েছে। ওই কামরায় কারও ঢোকা বা বেরোনো পুরোপুরি নিষিদ্ধ। কারন কোন অবস্থাতেই করোনার গোষ্ঠী সংক্রমন হয় চায়না বাংলাদেশ সরকার।

তবলিঘি জামাতের সাদপন্থীদের মুরুব্বি মৌলানা আবদুল্লা মনসুর শেখ জানিয়েছেন, করোনা ভাইরাসের এই সঙ্কট মুহূর্তে সরকারের সকল নির্দেশনা মানার জন্য সবাইকে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *