Breaking News

বিনোদন জগতের এক লক্ষ দুস্থ কর্মীর অন্ন সংস্থানের দায়িত্ব নিলেন বলিউডের শাহেনশা

Post Views: website counter

 

অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের ১ লক্ষ শ্রমিকের দায়িত্ব নিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন।

করোনা মেকাবিলায় দেশজুড়ে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। স্বাস্থ্য পরিকাঠামোকে আরও উন্নত করতে ও এই পরিস্থিতিতে দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে গঠিত হয়েছে ত্রাণ তহবিল। ইতিমধ্যেই এই তহবিলে বলিউডের প্রায় সব তারকা অনুদান দিয়েছেন।

তারপরেও  ক্রমশই জটিল হচ্ছে পরিস্থিতি। সামর্থ্য অনুযায়ী সকলে সাহায্য করছেন যাঁরা নিতান্তই কিছু পাচ্ছেন না এমন মানুষদের। এমনও অনেকে আছেন যাঁদের কাছে জীবনধারণের নন্যতম অর্থটুকুও নেই। তারমধ্যেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত দৈনিক শ্রমিক যাঁরা, তাঁদের জন্য বিশেষ সাহায্যের ঘোষণা করলেন “অগ্নিপথ” এর কারিগর।

মানবিক এই প্রয়াসে অমিতাভ বচ্চনের সঙ্গে হাত মেলালেন রজনীকান্ত থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন কল্যাণ জুয়েলার্স, সোনি পিকচার্স নেটওয়ার্ক। ইন্ডাস্ট্রির দৈনিক শ্রমিকদের, প্রায় এক লক্ষ পরিবারকে প্রতিদিন চাল-ডাল-আটা সহ নিত্য প্রয়োজনীয় খাবার এবং মাসিক রেশনের দায়িত্ব নেবেন বচ্চন এবং এই দুটি সংস্থা।

জানা গিয়েছে, অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের ১ লক্ষ শ্রমিকের দায়িত্ব নিয়েছেন অমিতাভ। এই উদ্যোগে তিনি পাশে পেয়েছেন সোনি পিকচার্স নেটওয়ার্ক ও কল্যাণ জুয়েলার্সকে। সোনি পিকচার্সের তরফ থেকে রবিবার এই সংক্রান্ত একটি বিবৃতি দেওয়া হয়েছে।

তাতে জানানো হয়েছে, দেশের বর্তমান পরিস্থিতিতে অমিতাভ একটি উদ্যোগ নিয়েছেন। এই উদ্যোগে তারা ও কল্যাণ জুয়েলার্স শাহেনশার পাশে আছে। দেশের সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রির ১ লক্ষ দিনমজুর ও তাদের পরিবারকে মাসিক রেশনের দায়িত্ব নিয়েছে তারা। দেশের একটি হাইপারমার্কেট চেনের মাধ্যমেই সমস্ত পরিবারকে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এমনকী পরিবারগুলিকে অর্থিক সাহায্যও করা হবে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *