Breaking News

বেহালায ত্রাণকার্যে় ব্যক্তিগত প্রয়াস বিজেপি নেতার

Post Views: website counter

 

পরিমল কর্মকার 

লকডাউনের জন্য অধিকাংশ দোকান, বাজারই এখন বন্ধ। করোনা আতঙ্কে মানুষ ঘর থেকে বেরোতে সাহস পাচ্ছেন না। এই পরিস্থিতিতে সবচেয়ে ভয়াবহ অবস্থার মধ্যে দিনপাত করছেন দিন আনা, দিন খাওয়া মানুষগুলি। তাদের রোজগার এক্কেবারে বন্ধ। খুবই বিপদের মধ্যে আছেন তারা। এই বিপদাপন্ন মানুষকে ব্যক্তিগত প্রয়াসে বেহালায় ১২৮ নম্বর ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন স্থানীয় এক বিজেপি নেতা।
জানা গিয়েছে, বিজেপি নেতা শীর্ষেন্দু ব্যানার্জী তার ব্যক্তিগত প্রচেষ্টায় সম্প্রতি বেহালার ১২৮ নম্বর ওয়ার্ডে কিছু দীন দারিদ্র মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন।

এব্যাপারে বিজেপি’র ১২৮ নম্বর ওয়ার্ডের কলকাতা সাউথ সুবর্বান ডিস্ট্রিকের সাধারণ সম্পাদক শীর্ষেন্দু ব্যানার্জীর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে তিনি তার সামর্থ্য অনুযায়ী সামান্য কিছু খাদ্য সামগ্রী অল্প কয়েকজন দরিদ্র মানুষকে বিতরণ করেছেন। তাদের সংখ্যা ছিল ১৫ জন।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওই ১৫ জনকে মাথা পিছু ৩ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ পাউচ সরষের তেল, ১ পাউচ হলুদ, ১ প্যাকেট নিউট্রেলা দেওয়া হয়েছে।

১২৮ নম্বর ওয়ার্ডের কিছু বাসিন্দা জানালেন, মধ্যবিত্ত পরিবারের ছেলে শীর্ষেন্দু বরাবরই যে কোনও মানুষের বিপদে আপদে ঝাঁপিয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *