Breaking News

স্ত্রীকে দিয়ে ত্রান বিলি করলেন কাউন্সিলার:আগামী নির্বাচনে প্রার্থী করার ছক?

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

করোনা ভাইরাসের সংক্রমনের জেরে এলাকার দুঃস্থ মানুষদের ত্রাণ বিলিতে নিজের স্ত্রীকে পরিচালনার দায়িত্ব দিলেন বারুইপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার শিক্ষক মোজাফর আহমেদ। করোনার থাবায় পুরভোট দূরঅস্ত। আর এবার ১১ নম্বর ওয়ার্ড এবার মহিলা সংরক্ষিত।

বাসিন্দাদের মনে জাগছে কৌতহল,উঁকি মারছে প্রশ্ন। তবে কি এবার পুরভোটে ১১ নম্বর ওয়ার্ডের প্রার্থী হতে চলেছেন বর্তমান কাউন্সিলারের স্ত্রী শবনম বেগম?

রবিবার সকালে ওয়ার্ডে তাঁর পরিচালনায় ত্রাণ বিলি কি সেই ইঙ্গিত দিচ্ছে। এদিন সামাজিক দূরত্ব বজায় রেখেই ওয়ার্ডের গরীব মানুষদের জন্য ত্রান বিলির উদ্যগ নেওয়া হয়। কাউন্সিলারের স্ত্রী শবনম বেগম নিজের হাতেই এলাকার গরীব মানুষদের ত্রাণ বিলি করেন। পাশে সারাক্ষনই সাহায্য করেন স্বামী বর্তমান    কাউন্সিলার  মোজাফর আহমেদ। ছিল ওয়ার্ডের দলের কর্মীরা।

এদিন ত্রাণ বিলিতে লঙ্কা,তেল দেওয়া হয়েছে। আগামি রবিবার একই ভাবে ওয়ার্ডের মানুষদের দেওয়া হবে চাল,ডাল এই কথা ঘোষণাও করা হয়।

প্রসঙ্গত,১১ নম্বর ওয়ার্ডের ১০ বছরের কাউন্সিলার শিক্ষক মোজাফর আহমেদ। এক সময়ে তিনি পুরসভার ভাইস চেয়ারম্যান পদ সামলেছেন। এই ১১ নম্বর ওয়ার্ড মহিলা সংরক্ষিত হবার পর থেকেই পুরপিতা তাঁর সহধর্মিণী শবনম বেগম কে এলাকার মানুষের কাছেই পরিচিত করে দেবার কাজও শুরু করে দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *