Breaking News

দূর্গাচক থানার পুলিশের উদ্যোগ:দু:স্থরা পেল নিত্য প্রয়োজনীয় সামগ্রী

Post Views: website counter

প্রদীপ কুমার মাইতি

মহামারি করোনা মোকাবিলায় কোমর বেঁধে যুদ্ধকালীন তৎপরতায় হাতে হাত ও কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে কেন্দ্রীয় ও রাজ্য সরকার। কিন্তু এই মহামারি রোখা কোনো একটি সরকারের একার পক্ষে সম্ভব নয়।

শুক্রবার পূর্ব মেদিনীপুরের দূর্গাচক থানার পুলিশের পক্ষ থেকে শিল্পশহর হলদিয়ায় বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় ও দুঃস্থ বয়স্ক মানুষদের খাদ্য সামগ্রী উপহার তুলে দেওয়া হয়।পুলিশ সূত্রের দাবি, লকডাউনের পর দরিদ্রদের কথা, তাদের অনাহারের কথা ভেবে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।দূর্গাচক থানার ওসি বিপ্লব হালদার জানিয়েছেন, লকডাউন থেকে দুঃস্থদের বাঁচার জন্য মোট চারশো জনকে ন্যুনতম ২ কিলোগ্রাম করে চাল, ২ কিলোগ্রাম মুগ ডাল, ২ কিলোগ্রাম আলু, ৫০০ গ্রাম পেঁয়াজ তুলে দেওয়া হয়েছে।এ দিন মোট ৯৮ জন অসহায়, দুঃস্থ মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

অন্যান্য দিন গুলোতে বাকিদের দেওয়া হবে।পুলিশ জানায়, আপনাদের করজোড়ে অনুরোধ, খুব প্রয়োজন না হলে বাড়ি থেকে বেরোবেন না। আপনার সহযোগিতায় বাঁঁচব, আমি-আপনি-আপনারা বাঁচবে সারা পৃথিবী।করোনার বিরুদ্ধে একসাথে আমরা লড়াই করবো।তবে পুলিশের এই মানবিক উদ্যোগ খুবই প্রশংসনীয় বলে দাবি এলাকাবাসীর।কিন্তু খাদ্যসামগ্রী পেয়ে অসহায় মানুষেরা খুবই আপ্লুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *