Breaking News

সাবেকী ভাবনা ও ফ্যন্টাসি -র সখ্যের গল্প বলবে এসআরএল- এর ২০২০-র ক্যালেন্ডার

Post Views: website counter
এসআরএল মোশন পিকচার্স এন্টারটেইনমেন্ট প্রতি বছর প্রকাশ করে থাকে  নতুন  বছরের ক্যালেন্ডার।প্রতি বছরের ন্যায় এ বছরও এই ক্যালেন্ডার প্রকাশ অনুষ্ঠানে ছিল  জমজমাট।

srlfeb.jpg
অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত ছিলেন এসআরএল মোশন পিকচার্সের কর্ণধার সর্বজিত ঘোষ, ময়ূরপঙ্খী সিরিয়াল খ্যাত অভিনেত্রী সোহিনী গুহ রায়, বিখ্যাত পরিচালক রাজাদিত্য বন্দোপাধ্যায়, সঙ্গীত শিল্পী সৌমিতা সাহা।
srl3.jpg
উপস্হিত ছিলেন বিখ্যাত মডেল তহমিতা সোম, অমৃতা সরকার, অঙ্কিতা ব্রহ্ম দেবশ্রী মাঝি, তনুশ্রী সহ আরও ক্যালেন্ডারে নিজেদের তুলে ধরা অনেক নামী ও নবাগত মডেলরা।
প্রত্যেক মাসে দুজন করে মডেলকে তারা মনোনীত করেছেন এই ক্যালেন্ডারে।মেকাপ করেছেন রোহন দাস ও প্রলয় দত্ত।কস্টিউম ডিজাইনার প্রিয়াঙ্কা দাস কুন্ডু ও প্রিয়া বিশ্বাস।ক্যালেন্ডারের দ্বিতীয় মাস অর্থাৎ ফেব্রুয়ারি মাসটিতে মুখ্য চরিত্রে রয়েছেন এসআরএল মোশন পিকচার্স এন্টারটেইনমেন্টের কর্ণধার সর্বজিত ঘোষ ও অভিনেত্রী সোহিনী গুহ রায়।
srl4.jpg
যেহেতু ফেব্রুয়ারি মাসটা ভ্যালেন্টাইন মান্থ সেই জন্য এই মাসের পুরোটাই প্রেমের উপরে নির্ভরশীল।ছবি তুলেছেন রনিত প্রধান ও সুমন পোদ্দার।
ক্যালেন্ডার প্রকাশই নয় আজ এই অনুষ্ঠানে সমাজের বিভিন্ন পেশায় যুক্ত ব্যক্তিদের সম্মানও জানানো হয় এসআরএল অ্যাওয়ার্ডের মাধ্যমে।কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল সুজয় কুমার চন্দকে দেওয়া হয় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড, সোহিনী গুহ রায়কে এবছরের শ্রেষ্ঠ সুন্দরীর পুরস্কার তুলে দেওয়া হয়।

 

srl6.jpg

এই ক্যালেন্ডার অন্যান্য ফ্যাশন ক্যালেন্ডারের থেকে অনেক মাত্রাতেই আলাদা। এই ক্যালেন্ডারে বোল্ড ফোটোগ্রাফির পরিবর্তে পাওয়া যায় আধুনিক ও সাবেকীয়ানার মেল বন্ধন। যে ছবি আকৃষ্ট করে আট থেকে আশি কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *