Breaking News

পশ্চিম মেদিনীপুর বনবান্ধব উৎসবের উদ্বোধনে মন্ত্রী রাজীব ব্যানার্জী

Post Views: website counter

খড়্গপুর বিধানসভার উপনির্বাচনে তৃনমুল কংগ্রেসের বিধায়ক প্রদীপ সরকারের জয়ের মধ্যে দিয়ে দক্ষিণবঙ্গের এলাকাতে ফুটেছে জোড়াফুল, আবার উত্তরবঙ্গে  মাটি কামড়ে পড়ে থেকে বন মন্ত্রী রাজীব ব্যানার্জী জিতিয়েছেন কালিয়াগঞ্জ, এই জয়ী ও আরেকটি উল্লেখযোগ্য জয়ের কারিগরের মেলবন্ধনের ক্ষেত্র তৈরী হলো  বনবান্ধব উৎসবের সূচনা মঞ্চে।

পশ্চিম মেদিনীপুর জেলার বন ও ভূমি কর্মাধ্যক্ষ নেপাল সিংহ জানালেন এবারে হিজলি রেঞ্জের পোড়ামোড়া বীটের ডিমৌলিতে
আয়োজন হয়েছে বনবান্ধব উৎসবের। বিভাগীয় মন্ত্রী জানালেন বন দফতরের তরফে এলাকার উন্নয়নে মমতা ব্যানার্জীর বিভিন্ন জনকল্যাণমুখী প্রকল্পের কথা  ও স্থানীয় পার্কে ট্রয়ট্রেন সহ আধুনিক পরিষেবা চালু করে খড়্গপুরের মানুষের পাশে থাকার কথা। আক্ষরিক অর্থেই আজ চাঁদের হাট বসেছিল ডিমৌলি তে,  মন্ত্রী রাজীব ব্যানার্জী ছাড়াও বিধায়ক দীনেন রায়, শ্রীকান্ত মাহাত, প্রদীপ সরকার, জেলা পরিষদের সহ সভাপতি অজিত মাইতি, কর্মাধ্যক্ষ নেপাল সিংহ,  নির্মল ঘোষ প্রমুখেরা ছাড়াও জেলা ও স্থানীয় স্তরের আধিকারিক, পুরস্কার প্রাপক ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বর্নাঢ্য আদিবাসী নৃত্য ও সংস্কৃতির প্রদর্শনের মধ্যে অনুষ্ঠানের সূচনা হয় এবং বিভিন্ন পরিষেবা ও সার্টিফিকেট প্রদান করা হয়। বন দফতরের তরফে এই মেলাকে কেন্দ্র করে আলোকচিত্রের প্রদর্শনী, পরিষেবা প্রদানের স্টল ও বিভিন্ন সরকারের উন্নয়নমূলক কার্যক্রম প্রসার ও প্রচারের ব্যাবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *