Breaking News

এক চিকিৎস্যক অসুস্থ্য হয়ে ছুটিতে,তাই ব্লক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎস্যা পরিষেবা বন্ধের নোটিশ !

Post Views: website counter

পুর্ব মেদিনীপুর জেলার এক ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পরিষেবা বন্ধ থাকবে বলে নোটিশ ঝোলানো হল ! এই স্বাস্থ্যকেন্দ্রে অনির্দিষ্টকালের জন্য পরিষেবা বন্ধ  থাকার নোটিশ দেওয়া হল কারন এখানকার এক চিকিৎস্যক দুর্ঘটনার কবলে পড়ে পা ভেঙ্গেছেন।তিনি স্বাস্থ্য কেন্দ্রে আসতে পারবেন না।তাই নাকি এই নোটিশ !

যদিও এমন এক তুঘলকি সিদ্ধান্ত সম্পর্কে পুর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য প্রশাসিন কিছু জানেন কিনা জানা যায়নি।তবে কেন্দ্রের কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তের খবর জানার পরে স্বাভাবিক ভাবে ক্ষুব্ধ এলাকাবাসী।

খেজুরি ১ ব্লক এর হেঁড়িয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে দীর্ঘদিন ধরে মাত্র দুজন চিকিৎসক ইনডোর পরিষেবা চালাতেন।ওই ব্লক স্বাস্থ্য কেন্দ্রে প্রতিদিন বহু রোগীর চিকিৎসা হয়। জানা গেছে হেঁড়িয়া প্রাথমিক ব্লক স্বাস্থকেন্দ্রের ইনচার্চ সুভাষচন্দ্র ঢালী দুর্ঘটনায় পা ভেঙে গেছে তাই ছুটি নিয়েছেন। সব দায়িত্ব ঘাড়ে  পড়েছে আর এক চিকিৎসক অয়ন দের উপরে।কিন্তু এতো রোগী একার পক্ষে সামলানো সম্ভব নয় এই চিকিৎস্যকের।তাই শুক্রবার ইন্ডোর বন্ধের নোটিশ ঝুলিয়ে দেন চিকিৎসক বলে অভিযোগ।

এই পরিষেবা বন্ধের ফলে সমস্যায় পড়েছেন রোগী থেকে তার পরিবারের লোকেরা। স্বাস্থকেন্দ্রের বাইরে নোটিশ দেখে অনেকেই ক্ষুব্ধ হয়ে ফেটে পড়েন রোগী ও এলাকার বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের দাবি দ্রুত চিকিৎসক নিয়োগ করে স্বাস্থ্যকেন্দ্র ইনডোর পরিষেবা চালু করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *