Breaking News

হিট কলেজের পড়ুয়াদের সাথে গ্রামবাসীর সংঘর্ষে উত্তপ্ত এলাকা

Post Views: website counter

 

পুর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া বুধবার রাত থেকে রনক্ষেত্র ।গান্ধীনগরে হিট কলেজের কয়েকজন মদ্যপ ছাত্র ছাত্রাবাসের গেটের বাইরে এসে রাস্তা দিয়ে যাতায়াতকারী সাধারন মানুষের সাথে ঝামেলা ও মেয়েদের কটূক্তি করে। এলাকাবাসী এর প্রতিবাদ করতে গেলে তাদের ওপর  চড়াও হয় মদ্যপ পড়ুয়ারা।

এলাকার কয়েকজনকে মারধোর করে ছাত্ররা।আর তার থেকেইগণ্ডগোল চরম আকার নেয়। এলাকাবাসী দের সাথে হিট কলেজের ছাত্রদের সঙ্ঘর্ষে এলাকা রণক্ষেত্রের চেহারা নিয়েছে জস্নতে পেরে ছুটে যায় পুলিড।অভিযোগ মদ্যপ পড়ুয়স্রা ইটের টুকরো ও ভাঙা কাঁচের বোতল  পুলিসকে লক্ষ করে ছোঁড়ে। এই ঘটনায় আহত হন হলদিয়া থানার পাঁচ পুলিশ কর্মী। এমনকি এলাকার বাসিন্দাদের দুটো বাইক ভাঙচুর করে ছাত্ররা। পরিস্থিতি আরো উতপ্ত হয়ে উঠলে হলদিয়ার তিনটে থানা থেকে (ভবানীপুর, হলদিয়া , দুর্গাচক) বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।প্রসঙ্গত পূর্ব মেদিনীপুর এর তমলুকের প্রাক্তন সিপিএম সাংসদ ,হলদিয়ার একসময়ের বেতাজ বাদশা ও বর্তমান কংগ্রেসের নেতা লক্ষ্মণ চন্দ্র শেঠ এর কলেজ ।

বৃহস্পতিবার সকাল থেকে এলাকায় যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায়  তাই গভীর রাতেই এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। তবে পরিস্থিতি এখনও থমথমে।এই ঘটনায় পুলিশ দুই পক্ষের ১০ জনকে আটক করেছে বলে জানা গেছে।অপরদিকে হলদিয়া গাঁধীনগর এর সাধারণ মানুষজন দোকান বন্ধ রেখে এই জঘন্য ঘটনার প্রতিবাদ জানাচ্ছে।কলেজ কর্তৃপক্ষ কিংবা প্রশাসনের থেকে এই বিষয়ে কেউ মুখ খোলেন নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *