Breaking News

স্ত্রীকে ফিরে পেতে ধরনায় যুবক

Post Views: website counter

 

বিয়ে করা বউকে ফিরে পেতে শ্বশুর বাড়ির সামনে ধরনায় জামাই । ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার কাশিমবাজার কলমবাগান এলাকায় ।যদিও বউয়ের দাবী অত্যাচার থেকে বাঁচতে বাপের বাড়িতে এসে আছে ।সব মিলিয়ে ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য তুঙ্গে।ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে ।

রবিবার সকাল ৭টা থেকে জামাই দেবাশিষ রায় শ্বশুর বাড়ির সামনে ধরনায় বসে । তার দাবী আমি আমার ভালোবাসা এবং বিয়ে করা বউকে ফিরে পেতে চাই । ফিরে না পেলে আত্মহত্যার পথ বেছে নেব । যদিও মেয়ে রিয়া মণ্ডল জানিয়েছেন সে তার স্বামীর সঙ্গে সংসার করতে চাই না । তার ওপর শারীরিক অত্যাচার করত স্বামী দেবাশীষ বলে জানিয়েছে সে ।

জানা গেছে, গত চার মাস আগে মালদার বাসিন্দা পেশায় শ্রমিক দেবাশীষ রায় কাশিমবাজারের বাসিন্দা রিয়া মণ্ডলকে বিয়ে করে । রিয়ার সঙ্গে তার সাত বছরের প্রেম ছিল বলে জানিয়েছে যুবক । বিয়ের পর একবার শ্বশুর বাড়িতে এসে জামাই মেয়ে ছয় দিন কাটিয়ে যায় ।

এরপর মেয়ের বাবা সুখেন মণ্ডল মেয়েকে ভাদ্র মাস পালন করানোর জন্য কাশিমবাজারের বাড়িতে নিয়ে আসে । তারপর থেকে মেয়ের বাবা আর মেয়েকে শ্বশুরবাড়িতে যেতে দিতে চাইছে না বলে অভিযোগ জামাই দেবাশিষ রায়ের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *