Breaking News

অর্থনীতি ও গ্রামোন্নয়ন বিভাগের তৃতীয় পুনর্মিলন উৎসব

Post Views: website counter

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ও গ্রামোন্নয়ন বিভাগের অ্যালুমনি অ্যাসোসিয়েশান-এর উদ্যোগে রবিবার বিশ্ববিদ্যালয় হলে তৃতীয় পুনর্মিলন উৎসব  আয়োজিত হয়।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশান – এর স্হায়ী সভাপতি প্রাক্তন ম্বর্ণপদক প্রাপ্ত ছাত্র মামুদ হোসেন।

১৯৮৫ সালে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ও গ্রামোন্নয়ন বিভাগের ৭জন ছাত্র-ছাত্রী ও ৫ জন অধ্যাপক নিয়ে পথচলা শুরু হয়।আজ ৩৪ বছর পরে এই বিভাগ ও বিশ্ববিদ্যালয় মহীরূহতে পরিণত হয়েছে।অর্থনীতি সহ অন্যান্য বিভাগের নাম ডাক আজ দেশজোড়া। স্বাগত ভাষন দেন বিভাগীয় প্রধান ও অ্যাসোসিয়েশান এর সম্পাদক  তথা প্রাক্তন ছাত্র অধ্যাপক পিনাকী দাস।

অনান্যদের মধ্যে স্মৃতিচারণ করেন সভাপতি মামুদ হোসেন,সহ: সভাপতি সুদেব ঘোষ, অধ্যাপক ড: শচীনন্দন সাউ ,অধ্যাপক ড: পূর্নেন্দু শেখর দাস,অধ্যাপক ড:শঙ্কর মজুমদার,অধ্যাপক ড: দেবাশিস মণ্ডল প্রমুখ।সাংস্কৃতিক অনুষ্ঠান সহ প্রাক্তন ছাত্র-ছাত্রী ও  অধ্যাপক দের স্বারক, পুষ্পস্তবক ও বিদ্যাসাগর রচনাবলী দিয়ে সম্বর্ধিত করা হয়।অনুষ্ঠানের শুরুতে বিদ্যাসাগরের মর্মরমূর্তিতে মাল্যদান সহ বৃক্ষরোপণ কর্মসূচির রূপায়ণ হয়।সকলকে ধন্যবাদ জানান সভাপতি মামুদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *