Breaking News

করোনা আক্রান্ত ঘুরে বাড়াচ্ছে নন্দকুমার বাজারে ! আতংক ছড়ালো এলাকায়

Post Views: website counter

হাতে একটি কাগজ নিয়ে রাস্তাঘাটে দেদার ঘুরছে এক ব্যাক্তি।সেই কাগজ আসলে করোনা সংক্রমন পরীক্ষার রিপোর্ট।আর সেই রিপোর্ট বলছে এই ব্যাক্তি করোনা পজেটিভ!

চাঞ্চল্যকর ঘটনাটা পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার।

বছর চল্লিশের করোনা আক্রান্ত এই ব্যাক্তি এলাকায় ঘুরে বেড়ানোর জেরে আতংক ছড়িয়েছে নন্দকুমার বাজারে। ঘটনার জেরে হুলুসথুলুস পড়ে যায় এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নন্দকুমার থানার পুলিশ।পুলিশই ওই করোনা আক্রান্ত ব্যক্তিকে রাস্তার একধারে বসিয়ে রেখে স্থানীয় মানুষজন ও পথচলতি মানুষদেরকে নিরাপদ দূরত্বে সরিয়ে এলাকাটিকে দড়ি দিয়ে ঘিরে দেয় ।

কোন রকম উদাসীনতা না দেখিয়ে পুলিশ সাময়িক ভাবে বন্ধ করে দেয় নন্দকুমার হলদিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন একটি রাস্তা।এর জেরে স্বাভাবিক নিয়মে গাড়ী চলাচলে বাধা সৃষ্টি হয় ।যানজট তৈরী হয়ে যাতে বিপত্তি না হয়,তাই এই গাড়ি গুলিকে অন্য রুট দিয়ে পাস করানোর উদ্যোগ নেয় পুলিশ।

নন্দকুমার থানার পুলিশ সূত্রে জানা গেছে,শিল্পাঞ্চল হলদিয়ার একটি কারখানায় কাজ করতো এই করোনা আক্রান্ত ব্যক্তি । লালারস পরীক্ষার পর গতকাল এই ব্যাক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ।

অভিযোগ এর পরেই ওই ব্যক্তি আর কাউকে কিছুনা জানিয়ে নন্দকুমার থানায় হাজির হওয়ার সিদ্ধান্ত নেই এই ব্যাক্তি। সেইমতো এই ব্যাক্তি এদিন থানায় আসার পথে খবর পেয়েই পুলিশ আটকায়। বর্তমানে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হলদিয়া থেকে নন্দকুমার এতো পথ কিভাবে, কোন পথ অবলম্বন করে এলো প্রশাসন খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *