Breaking News

বামেদের উদ্যোগে আমফান দুর্গতের ত্রান বিলি

Post Views: website counter

কাঁথির সিপিঅাইএম অফিসে অামফান দুর্যোগ কবলিত এলাকার জনসাধারণ কে জেলা সম্পাদক নিরঞ্জন সিহি ত্রিপল সহ ত্রাণ সামগ্রী বিতরণ করলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিপিঅাইএম নেতা হরপ্রসাদ ত্রিপাঠী, মহাদেব মাইতি,মামুদ হোসেন, বিধায়ক ইব্রাহিম অালি, পরিতোষ পট্টনায়ক, কানাই মুখার্জি, ভবানী বেরা, সঞ্জিত দাস প্রমুখ নেতৃবৃন্দ।

সিপিঅাইএম নেতা মামুদ হোসেন জানান প্রায় ১২০ জনকে ত্রিপল ও অনান্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দেশপ্রাণ ব্লকের বামুনিয়া ও দারিয়াপুর অঞ্চলের অামফান দুর্যোগ কবলিত এলাকায় দুর্গতদের সাথে সমবেদনা জানাতে পরিদর্শন করেন সিপিঅাইএম নেতা তথা বিধায়ক ইব্রাহিম অালি, পরিতোষ পট্টনায়ক, মামুদ হোসেন, সঞ্জিত দাস, সুতনু মাইতি, তাপস মিশ্র, শক্তিপদ পণ্ডা, তরুণ মাইতি, মানিক গারু, গৌতম প্রধান, চন্দন দাস প্রমুখ নেতৃবৃন্দ।

সিপিঅাইএম নেতা তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন জানান যথাযোগ্য সাধ্যের মধ্যে ক্ষতিগ্রস্থ মানুষজনের কাছে ত্রাণ দেওয়ার পাশাপাশি মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ নিয়ে দলবাজি ও কেন্দ্র এবং রাজ্য সরকারের জনবিরোধী ও শ্রমিক, কৃষক,ক্ষেতমজুর, পরিযায়ী শ্রমিক ও কর্মহীন মানুষজনের স্বার্থে অান্দোলন ও সংগ্রাম সংগঠিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!