Breaking News

পারিবারিক বিবাদের জের:এক ব্যাক্তিকে গ্রেফতারের প্রতিবাদে থানা ঘেরাও করলো গ্রামবাসী

Post Views: website counter

 

ছেলে সিভিক ভলেন্টিয়ার,এর সুযোগ নিয়ে ভাইকে সাথে জমি সংক্রান্ত বিবাদে অনৈতিক ভাবে বারবার হেনস্থা করার অভিযোগ উঠলো এক সরকারী কর্মীর বিরুদ্ধে।

এর জেরে শুক্রবার সন্ধ্যায় পুর্ব মেদিনীপুর জেলার কাঁথির উত্তর দারুয়ায় উত্তেজনা ছড়ায়।অন্যায ভাবে এই ব্যাক্তিকে গ্রেফতারের প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে শুক্রবার সন্ধ্যায় থানার সামনে বিক্ষোভে বসেন এলাকাবাসী।আন্দোলনকারীদের অভিযোগ আটক হওয়া ব্যাক্তির দাদার ছেলে সিভিক ভলেন্টিয়ার।তার জেরেই বিনা কারনে বিভাস জানাকে তুলে নিয়ে এসেছে।

জানা গেছে শুক্রবার সন্ধায় বাড়ি থেকে কাঁথি শহরে বাসিন্দা বিভাস জানা তুলে নিয়ে আসে পুলিশ।জানা গিয়েছে কাঁথি পুরসভার উত্তর দারুয়া এলাকায় বাসিন্দা বিকাশ জানা সঙ্গে ভাই বিভাস জানা পারিবারিক বিষয় নিয়ে বিবাদ ছিল। বিকাশের ছেলে সুরঞ্জন জানা কাঁথি থানার সিভিক ভলেন্টিয়ার কর্মরত। অভিযোগ এই ক্ষমতাকে কাজে লাগিয়ে একাধিকবার বিভাস জানার পরিবারকে মারধরের ঘটনা ঘটে। গত কয়েকদিন পারিবারিক বিষয় নিয়ে বিবাদ বাঁধে।

দুইপক্ষের হাতাহাতির জেরে কয়েকজন গুরুত্বর জখম হয়। এরপর সিভিক ভলেন্টিয়ার সুরঞ্জন জানার পরিবারের পক্ষ থেকে কাঁথি থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগে ভিত্তিতে এদিন সন্ধ্যায় কাঁথি থানার পুলিশবাহিনী গিয়ে বিভাসকে আটক করে নিয়ে আসে।বিক্ষোভকারী পক্ষে পরিবারের এক সদস্য সুব্রত জানা বলেন আমাদের রাস্তা নিয়ে সমস্যা অনেকদিনের।বিকাশ বাবুর ছেলে সুরঞ্জন জানা সিভিক ভলান্টিয়ার হওয়ায় আমাদের রোজই হুমকি দেয়। আমার কিছু করতে পারবি না। শুধু আমাদের সঙ্গে না ,পাড়ার লোকেদের সঙ্গেও এই রকম ব্যবহার করেন।

যদিও এই ব্যাপারে সরকারী কর্মচারী বিকাশ জানা ও ছেলে সিভিক ভলান্টিয়ার সুরঞ্জন জানার কোন প্রতিক্রিয়া জানা যায়নি।পরে কাঁথি থানার পুলিশ আটক ব্যাক্তিকে ছেড়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!