Breaking News

ত্রান নিয়ে উদাসীনতা:মুকুন্দপুরে বিডিও অফিসে বিক্ষোভ

Post Views: website counter

 

পুর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ ব্লকের অামফান দুর্যোগে ক্ষতিগ্রস্থ মহিলাদের নিয়ে ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে ত্রিপল,খাদ্য সামগ্রী, ক্যাশ রিলিফ ও গৃহনির্মাণের সরকারী অনুদান প্রদানের দাবীতে বিডিও মনোজ মল্লিকের কাছে অাজ ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়।

নেতৃত্ব দেন ক্ষেতমজুর ইউনিয়নের নেতা তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, সঞ্জিত দাস,সেক নুরুল অালি, সুতনু মাইতি, তাপস মিশ্র, তরুণ মাইতি, মানিক গারু, সলিল বরণ মান্না, সেক ইউনুস উদ্দিন, অাশীষ গিরি,অাশীষ পাল,চন্দন দাস প্রমুখ নেতৃবৃন্দ।

সিপিঅাইএম নেতা তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন বিডিও মনোজ মল্লিক অালোচনার সময় জানান মোট ২৪০০০ বাড়ী ক্ষতিগ্রস্থ হয়েছে। তার মধ্যে ৭০০০ ধূলিসাৎ হয়েছে ও ১৭০০০ বাড়ীর চালা সম্পূর্ণ উড়ে গেছে। ৫০০০০ ( পঞ্চাশ হাজার) মানুষ গৃহহীন হয়েছেন। অানাজ-সবজী,পানবরোজ, ফুল ও নার  নেতা মামুদ হোসেন অভিযোগ করে বলেন কোন এক অজানা কারণে কাঁথি,এগরা,হলদিয়া ও তমলুক ক্ষয়ক্ষতি নিয়ে প্রশাসনের কোন হেলদোল নেই। পূর্ব মেদিনীপুর জেলার কয়েক হাজার কোটি টাকার ক্ষয়ক্ষতি নিয়ে কেন্দ্র ও রাজ্য সরকারের বৈমাত্রেয় সূলভ মনোভাব ও বঞ্চনার বিরুদ্ধে সিপিঅাইএম তথা বামফ্রন্ট ও সহযোগী দলসমূহের সম্মিলিত অান্দোলন সংগঠিত করা হবে বলে জানান সিপিঅাইএম নেতা তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!