Breaking News

Breaking!!আগামিকাল হেলিকপ্টারে পুর্ব মেদিনীপুর পরিদর্শন করবেন মোদি

Post Views: website counter

 

আগামীকাল বাংলায় আসছেন ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। সেখানে কি অবস্থা এলাকায় তিনি ঘুরে দেখবেন বলে জানা যাচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী বা কোনও প্রতিনিধি থাকবেন কিনা, তা এখনও জানা যায়নি।

কিন্তু নরেন্দ্র মোদী আগামীকাল কলকাতায় আসছেন তা এক প্রকার নিশ্চিত জানিয়েছে পিএমও সচিবালয়ের একটি সূত্র। এখন দেখার বিষয় কেন্দ্রীয় সরকার রাজ্যের ঘুর্ণিঝড়ে বিধস্ত মানুষের জন্য কি সাহায্য করেন। বৃহস্পতিবার নবান্নের সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, কেন্দ্রের কাছ থেকে যেন বিশেষ কিছু সাহায্য পায় বাংলার মানুষ৷

এদিকে সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পশ্চিমবঙ্গের মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে আরও বলেন, “কেন্দ্রের কাছে সাহায্যে আবেদন করছি এবং যদি প্রধানমন্ত্রী একবার বাংলায় পরিদর্শন করেন তাহলে তিনি বুঝতে পারবেন কতটা হয়েছে বাংলায়।”

জানা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিশেষ বিমান আগামীকাল কলকাতা বিমানবন্দরে নামবে। সেখান থেকে তিনি হেলিকপ্টারে বসিরহাটে যাবেন এবং সেখানে তিনি প্রশাসনিক বৈঠক করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!